শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মাধবপুরে যাত্রীবাহী লেগুনা খাদে, যুবক নিহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর উপজেলার শাহজিবাজার নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে ইমা (লেগুনা) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আলম মিয়া (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই লেগুনা চালকের সহকারী। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৮ জন।

বুধবার (০৮ জানুয়ারি) সকাল সাড়ে সারে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আলম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের আতর আলীর ছেলে। এছাড়া আহতদের পরিচয় তাৎক্ষণিক যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি মো. মনিরুজ্জান জানান, বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে শাহজিবাজার নামকস্থানে একটি লেগুনা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে হেলপার নিহত হয় ও চালকসহ ৮ জন আহত হয়। নিহত আলমের মরদেহ বর্তমানে থানা হেফাজতে আছে। আহত সবাইকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com